প্রিয়ার স্মৃতি

মনে নেই তুমি নিজে গেছিলে,
না আমি ফিরিয়ে দিয়েছিলাম,
কিন্তু আজ মনে হয়, সেদিন আমি ভুল নির্নয় নিয়েছিলাম।
তুমি ছলে যাওয়ার পর, হয়েছি আমি প্রেমের ভিকারী,
এখন মনে হয় জীবন তরীতে, আমি টেনেছিলাম দারী।
আজ আমি হতাশ জানো, আমি একেবারে নিরুপায়।
একটুখানি বেচে আছি, প্রাণ তো আমার যায় যায়।
এখন আর মনে নেই তোমাকে ফিরিয়ে দিয়েছিলাম, না তুমি গেছিলে।
তোবু আজ কষ্ট হয়, সম্পর্কটা নষ্ট হলো কি জানি কোন মিছিলে।
তোমার কষ্ট, আমার কষ্ট, তুমি যতটা ভাবো আমি তোতটা নই নির্দয়।
তুমি আমার, আমি তোমার, কপালে ছিলাম না বোধয়।
তুমি সুখী হও সখি, চেষ্টা করো আমাকে ছাড়াও তুমি সুখী হবে নিশ্চয়।
আমি এখন মরুভুমি, আমার মধ্যে জল খুজে, তুমি করোনা সমহয়ের অপচয়,
জানিনা তুমি নিজে গেছিলে, না আমি ফিরিয়ে দিয়েছিলাম,
আজ কষ্ট হয়।

                     


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সে কেনো বেশ্যা?

কলঙ্কিনীর প্রেম

নষ্ট মেয়ে