ফেসবুক প্রেমিকা

শোনো দেবলীনা,
তুমি আমার শূণ্য বুকে
বাজালে নতুন সুরের বীনা।
সত্যি, জানিনা তুমি কে?
কি যে তোমার তথ্য,
কি বা আসে যায়?
তুমি যে হও সে হও,
মিথ্যা অথবা সত্য।
ইচ্ছে হয়, তোমার রূপে,
গন্ধে হয়ে থাকি লীন।
নাইবা তোমার বুকের মাঝে
হয়ে যাই বিলীন।
জানি, তুমি নিজের দুঃখ
নিজে আনিবেনা টানি!
তবু জিজ্ঞাস করি,
যদি গঢ়তে চাই,
হবে কি আমার রানী?
তুমি কি জানো?
তোমার বিরহে এখন
কষ্ট পাই কত।
পৃথিবীর অমর প্রেম কাহিণীর
প্রেমিক পেয়েছিল যত।
জানো?
তোমার শব্দ গুলো বড় মধুর,
বারে বারে কানে বাজে।
আচ্ছা তুমি কি সেজেছো
কোনো দিন নব বধুর সাজে?
তুমি হয়তো ভাবছো,
কেন জিজ্ঞাস করলাম একথা।
আসলে তোমাকে
আমি সাজাতে চাই,
আমার পতিব্রতা।
তোমায় বলবোনা ভালোবাসি, তবু ভালোবাসবো।
যদি হোতে চাও আমার,
যত দূরেই থাকো নিয়ে আসবো।
শুধু ভালোবেসে যাবো,
তুমি যে হও সে হও দেবলীনা।
আর জিজ্ঞাসাও করবোনা
আমায় ভালোবাসো কিনা।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সে কেনো বেশ্যা?

কলঙ্কিনীর প্রেম

নষ্ট মেয়ে